বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

ওমরাহ করে এসে অভিনেত্রী বললেন, ‘রাখি নয়, ফাতিমা বলুন’

ওমরাহ করে এসে অভিনেত্রী বললেন, ‘রাখি নয়, ফাতিমা বলুন’

স্বদেশ ডেস্ক:

সৌদি আরবের মক্কায় ওমরাহ করে ভারতে ফিরেছেন মডেল, অভিনেত্রী ও ‘আইটেম গার্ল’ রাখি সাওয়ান্ত। আজ বৃহস্পতিবার মুম্বাই বিমানবন্দরে পৌঁছালে ভিড় করেন সাংবাদিক ও ভক্তরা। এ সময় তারা তাকে রাখি বলে সম্বোধন করলে তিনি তাদের বলেন, রাখি নয়, ফতিমা বলে ডাকতে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, সম্প্রতি কয়েক জন বন্ধুর সঙ্গে ওমরাহ করতে সৌদি আরবে গিয়েছিলেন রাখি সাওয়ান্ত। ওমরাহ শেষে আজ সকালে তিনি ভারতে ফিরে আসেন। আজ সকালে তিনি মুম্বাই বিমানবন্দরে পা রাখতেই তার কিছু ভক্ত তাকে ফুলের মালা পরিয়ে বরণ করে নেন। এ সময় তার ওপর পুষ্পবৃষ্টিও চলে।

রাখি যখন মুম্বাই বিমানবন্দর থেকে বের হচ্ছিলেন তখন কিছু চিত্র সাংবাদিক তাকে ঘিরে ধরেন। তারা ‘রাখিজি, রাখিজি’ বলে চিৎকার শুরু করলে রাখি তাদের উদ্দেশে বলেন, ‘রাখি নয়, ফতিমা বলে ডাকুন’। পরে তার কথা শুনে সাংবাদিকরা তাকে ফাতিমা বলেই ডাকেন।

এ সময় তাকে একটি ফুলের মালা পরাতে যান। প্রথমে পেছনে সরে যান রাখি, পরে সেই ভক্তের হাত থেকে সেই মালা নিয়ে নেন।

ওমরাহ করে আসার পরই ফাতিমা নামে ডাকতে বলছেন, তবে কি কাগজে-কলমেও নাম পরিবর্তন করবেন? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রাখি বলেন, ‘সৃষ্টিকর্তা আমাকে এভাবেই বানিয়েছেন। উনি চান না, আমি কাগজে-কলমে আমার নাম বদলাই।’

ওমরাহ করতে গিয়ে সেখান থেকে একাধিক ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন রাখি। একটি ভিডিওতে তাকে অঝোরে কাঁদতেও দেখা যায়। অনেকেই আবার তার এই পোস্টে তাকে কটাক্ষ করেছেন। বলেছেন তিনি নাকি এসব প্রচার পাওয়ার জন্য করছেন।

উল্লেখ্য, আদিল খানকে যখন বিয়ে করেন, তখন রাখি তার ধর্ম পরিবর্তন করে মুসলিম হন। তবে পরবর্তী কালে তিনি তার স্বামীর নামে একাধিক অভিযোগ আনেন। তিনি অভিযোগ করেন, আদিল তার ওপর অত্যাচার করতেন। সম্প্রতি দুজনেই দুটি আলাদা সংবাদ সম্মেলন ডেকে একে অন্যের প্রতি ক্ষোভ উগড়ে দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877